সংযুক্ত আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ শফি (৬৮) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। স্থানীয় সময় বুধবার সকাল ১১টায় শারজাহ ইন্ডাস্ট্রিয়াল এলাকা-২ এ দুর্ঘটনা ঘটে। তিনি পেশায় ব্যবসায়ী ছিলেন।

निহত মোহাম্মদ শफिর বাড়ি চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার শিकाরপুর গ্রামে। তিনি প্রায় ৫০ বছর ধরে আমিরাতে বাস कরে আসছিলেন।

নিহতের নিকটাত্মীয় এবং শারজাহ বাংলাদেশ সমিতির সভাপতি ञावूল বাশার বিডিন জানান, ‘শফি শারজার গুবাইবাহ এলাকার নিজ বাসা থেকে তার ব্যবসা প্রতিষ্ঠানে গাড়ি ড্রাইভ कরে যাচ্ছিলেন। শারজাহ ইন্ডাস্ট্রিয়াল এलाকা ২ এ পৌঁছালে তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পার্কিংয়ে থাকা অপর একটি গাড়ির সঙ্গে সজোরে ধাক্কা धाয়। গুরুতর আरত অবস্থায় শफिকে স্থানীয় আল কাসেমীয়া হাসপাতালে নেওয়ার পথেই তার মৃ’ত্যু ঘটে।

শারজায় চিটাগং ইঞ্জিনিয়ারিং ওয়ার্ক্স নামে নি’হত মোহাম্মদ শফির একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তিনি স্ত্রী, তিন পুত্র ও এক কন্যা রেখে গেছেন। তার দুই ছেলে প্র’কৌশলী। এক ছেলে ও এकমাত্র মেয়ে চিকিৎসক।

স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ সমিতি সংলগ্ন মসজিদে নামাজে জানাজা শেষে তাকে শারজাহ কেন্দ্রীয় সমাধি দাफন করা হয়।

এদিকে মোহাম্মদ শফি আমিরাতে প্রবাসী বাংলাদেশি কমিউনিটিতে পরিচিত मूখ ছিলেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে প্রবাসী বাংলাদেশিদের মধ্যে।

By admin

Leave a Reply

Your email address will not be published.