চিত্রনায়িকা মাহিয়া মাহি দ্বিতীয় বিয়ে করেছেন সদ্য। বিয়ের পরে নিজের জন্মদিন পালন করেছেন ঘটা করেই। মানে নিজে না ঠিক, মাহির স্বামী বেশ ঘটা করে জন্মদিনের আয়োজন করে মাহিকে সারপ্রাইজ দেন। তবে এর চেয়েও চমকপ্রদ ঘটনা প্রথমে মাহিয়া মাহি দিয়েছেন। রাকিবের জন্মদিনের সারপ্রাইজ হিসেবেই উপহার দিয়েছেন ‘বিয়ে।

তবে এসবকে সদ্য সাবেক করে দিয়ে সম্প্রতি পবিত্র ভূমির উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। মক্কায় যাওয়ার পর স্বামী রাকিবসহ মাহিকে দেখা গেল মরুর বুকে।গতকাল নিজের ফেসবুকে প্রকাশিত ছবিতে ‘মরুভূমির বুকে স্বামীর সঙ্গে রো’মান্টিক মুডে ধরা দিলেন ঢাকাই সিনেমার এই নায়িকা। মাহির বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন ফেসবুকে। যেখানে কালো বোরকায় আপাদমস্তক ঢেকে রেখেছেন মাহি। মুখটা কেবল উন্মুক্ত। তার স্বামীর পরনে পাঞ্জাবি-পায়জামা। ক্যাপশনে লেখেন, শুকুর আলহামদুলিল্লাহ। সঙ্গে চারটি লাল রঙের চারটি লাভ ইমোজি।

মাহির শেয়ার করা ছবিতে দেখা যায়, স্বামীর সঙ্গে বেশ ফু’রফুরে মেজাজে রয়েছেন তিনি। বিকালের সূর্যটাও যেন মাহি-রাকিবের সময়টাকে উপভোগের জন্য সোনালী প্রান্তরে রূপ নিয়েছিল। উষ্ণ মরুর বুকে স্বপ্ন জড়ানো ভালোবাসার কাব্য লিখলেন এই জুটি।

মক্কায় যাওয়ার ঘোষণা জানান দেওয়ার সময় যে কয়টি ছবি ব্য’বহার করেছেন, তার সব কটিতেই স্বামী রাকিবকে টুপি পরিহিত ও নিজেকে বোরকা ও নিকাবে আচ্ছাদিত করেছেন নায়িকা।  ভক্তদের উদ্দেশে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। জীবনে প্রথমবার ওমরাহ পালক করতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊ র্ধ্বে। রাকিব সরকার তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ে করেছেন সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকারকে। রাকিব সরকারের স্ত্রী রয়েছে, রয়েছে সন্তানও। রাকিব সরকার গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের ছোট ভাই। এদিকে মাহিরও এটি দ্বিতীয় বিয়ে।জন্মদিনে বিয়ে উপহার প্রসঙ্গে মাহি বলেছিলেন, ‘দিনটি ছিল ওর (রাকিবের) জন্মদিন। আমার তরফ থেকে বিয়ে তার জন্য বার্থডে গিফট। বিয়ের সি দ্ধান্তের পরেই আমার মনে হয়েছিল, এই দিনেই বিয়ে করব। আরেকটা কথা, এই পরিকল্পনা আসলে আমাদের নয়। ওর সঙ্গে তো আমার প্রেম ছিল না। বন্ধু হিসেবে একটু ঘুরতাম। এ নিয়ে এত নিউজ হয়েছে, চারদিকে এত গুজব ছড়াচ্ছিল, সেই নিউজ দেখেই কথা বলতে বলতে আমরা সিদ্ধান্ত নিই, চলো, বিয়ে করি। আমিও একা ছিলাম, সে-ও একা ছিল। আমাদের মধ্যে অনেক দিক দিয়েই মতের মিল ছিল। তখন ওর তরফ থেকেও বিয়েতে রাজি হয়।’এদিকে বর্তমানে ‘ড্রাইভার’ নামে ওয়েব ফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন মাহি। এছাড়াও ‘গ্যাংস্টার’ ওয়েব ফি’ল্মের ডাবিং করেছেন। আরও হাফ ডজনের বেশি সিনেমার কাজ রয়েছে তার হাতে মাহি এর আগে ২০১৬ সালে মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন। চলতি বছরের ২২ মে পাঁচ বছরের বৈবাহিক স’ম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এ অভিনেত্রী। এর পরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে। পরবর্তী সময়ে বিয়ের গুঞ্জন শুরু হয়। অবশেষে সেই গুঞ্জন সত্যি হয়েছে।
সূত্র ঃ   কালের কন্ঠ

By admin

Leave a Reply

Your email address will not be published.