নভেম্বরের শেষের দিকে ওমরাহ পালন করতে স্বামীর সঙ্গে সৌদি আরব গিয়েছিলেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। ওমরাহ পালন করে শেষে ফিরেছেন মাহি।

দেশে ফিরে শুটিংয়ে ফেরার কথা ছিল মাহির। নির্মাতা চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘কাগজের বিয়ে’ নামের একটি ওয়েব ফিল্মে অ ভিনয় করার কথা ছিল মাহির। তার বিপরীতে কাজ করার কথা চিত্রনায়ক ইমনের। কিন্তু এই অভিনয় থেকে সরে দাঁড়িয়েছেন মাহি।শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে ‘কাগজের বিয়ে’ ওয়েব ফিল্ম থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন মাহি। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়ে বিষয়টি নিশ্চিত করেন মাহি।

তিনি লিখেন, শারীরিক অসুস্থতার কারণে কাগজের বৌ হয়তো আমার করা হচ্ছে না। কিন্তু আমার পক্ষ থেকে কাগজের বৌ এর জন্য অনেক অনেক দোয়া। সবাই আমার স,স্থতার জন্য দোয়া করবেন।

আগামীকাল ১৭ ডিসেম্বর ধামরাইয়ের ফিল্ম সিটিতে এই ওয়েব ফিল্মের শুটিং করার কথা ছিল মাহির। এর আগে ‘মাফিয়া’ নামে একটি ওয়েব ফিল্মে ইমনের সঙ্গে কাজ করেছেন মাহি।

সম্প্রতি সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে মাহির একটি ফোনালাপ ভাইরাল হয়। যেখানে ডা. মুরাদ মাহির সঙ্গে অশ্লীল ভাষায় কথা বলেন। দুই বছর আগেই ওই ফোনালাপে ইমনও রয়েছেন। এই ফোনালাপ নিয়ে দেশজ,ড়ে বিতর্কের সৃষ্টি হয়। আর এই বিতর্কে মন্ত্রিত্ব হারান মুরাদ

Leave a Reply

Your email address will not be published.