ঢালিউডপাড়ায় জোর গুঞ্জন ছিল, সিনেমা ছাড়ছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি সউদী আরবে ওমরাহ পালন ও দুবছর আগের একটি কল রে কর্ড ফাঁস হওয়ার পর এই গুঞ্জন ডালপালা মেলে। তবে সেই গুঞ্জন উড়িয়ে শুটিংয়ে ফিরেছেন মাহিয়া মাহি। গতকাল (২৭ ডিসেম্বর) শামীম আহমেদ রনি পরিচালিত ‘বুবুজান’ সিনেমার শুটিংয়ের মাধ্যমে তিনি আবারও ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন।

এ প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, ‘মক্কায় ওমরাহ হজ্জ পালনের উদ্দেশ্যে গিয়েছিলাম। আল্লাহ আমার সেই আশা পূর্ণ করেছেন। মক্কায় যাওয়ার দুই দিন আগেও শুটিং করেছি। মাঝে ১৫ দিনের মতো একটা গ্যাপ ছিল। এর মাঝে ক রোনাভাইরাসের জন্য দেড় বছর কাজ করলাম না। এবার আমাকে নিয়ে সবাই যেই পরিমাণে নিউজ করছিল যে, আর সিনেমা করবেন না মাহি! সেটা নিয়ে আমি নিজেই বিব্রত ছিলাম। কারণ আমি কোথাও কোনো স্টেটমেন্ট দিইনি যে, আমি সিনেমা করব না।’

তিনি আরো বলেন, ‘এটা (সিনেমা) আমার প্রফেশন, এটা আমার কাজ। ওটা (ওমরাহ) তো ইবাদতের জায়গা। ইবাদতের জায়গায় ইবাদত আর কাজের জায়গায় কাজ। যখন সময় কিংবা পরিস্থিতি এমন হবে যে, আমি আর কাজ করব না।’

গতকাল (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় বিএফডিসি জসিম ফ্লোরে ‘বুবুজান’ সিনেমার টাইটেল সংগীতে নাচতে দেখা গেছে মাহিকে। এ সময় মাহির সঙ্গে নেচেছেন তরুণ চিত্রনায়ক শান্ত খান ও অর্ধশত নৃত্যশিল্পী। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত ‘বুবুজান’ সিনেমায় মাহিয়া মাহি আর শান্তর সঙ্গে আরো অভিনয় করছেন নিশাত সালওয়া, শিবা শানু প্রমুখ। নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

আরো জানা গেছে, আগামী ৩ জানুয়ারি থেকে ‘মাফিয়া’ সিনেমায় শুটিংয়ে যোগ দি চ্ছেন মাহি। এক দিনের শুটে মাহির সঙ্গে যোগ দেবেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন।

Leave a Reply

Your email address will not be published.