ভোটগ্রহণ শেষে নায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে এখন চলছে গণনা। এরই মধ্যে পাওয়া যাচ্ছে বিভিন্ন কেন্দ্রের ফল।

কেন্দ্রগুলোতে এগিয়ে আছেন আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী সেলিনা হায়াত আইভী। তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার।

 

প্রাপ্ত ফল অন,যায়ী দেখা যাচ্ছে, ১৯২ কেন্দ্রের মধ্যে মোট ১০০ কেন্দ্রের ফলে নৌকার মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন ৮২,৩২৬ ভোট। আর হাতি প্রতীকে স্ব; তন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৪৯,২৩১ ভোট।

এ ছাড়া ৯৭ নম্বর ভোটকেন্দ্রে যথাক্রমে নৌকা ও হাতি পেয়েছে ৪১২ ও ৪৯১ ভোট। এবং ৯৮ নম্বর ভোট কেন্দ্রে নৌকা ৭৪৪ এবং হাতি ২৮৯ ভোট পেয়েছে।

তিন কেন্দ্র মিলে নৌকার ভোট দাঁড়িয়েছে ১৭৪৬ এবং হাতি প্রতীকে প্রাপ্ত ভোট ১৪২৪ ভোট।

 

এ বছর পুরো সিটির নির্বাচনই এবার ই লেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) হয়েছে। রবিবার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হয়ে একটানা বিকেল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। নির্বাচনে ১৯২টি কেন্দ্রে ভোটগ্রহণ হয়েছে।

নির্বাচনে এই দুই প্রধান প্র তিদ্বন্দ্বা বাইরে নির্বাচন করছেন বাংলাদেশ খেলাফত মজলিসের এ বি এম সিরাজুল মামুন (দেয়ালঘড়ি), ইসলামী আন্দোলন বাংলাদেশের মাছুম বিল্লাহ (হাতপাখা), বাংলাদেশ কল্যাণ পার্টির রাশেদ ফেরদৌস (হাতঘড়ি), বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. জসিম উদ্দিন (বটগাছ) ও স্বতন্ত্র মেয়র প্রার্থী কামরুল ইসলাম (ঘোড়া)। এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ১৪৮ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৪ জন প্র তিদ্বন্দ্বিতা করছেন।

Leave a Reply

Your email address will not be published.