সৌদিআরব প্রতিনিধি: সৌদিআরবের কাসিম অঞ্চলের পুলিশ দুই প্রবাসী বাংলাদেশিকে বৈদ্যুতিক তার চুরির অভিযোগে গ্রেপ্তার করেছে। এসময় চুরি যাওয়া তারগুলোও উদ্ধার করা হয়।

সৌদি গণমাধ্যম আকবার২৪ এর প্রতিবেদনের বরাত আল কাসিম অঞ্চলের পুলিশের মিডিয়া মুখপাত্র বলেন, নির্মাণাধীন একটি সাইট থেকে বৈদ্যুতিক তারগুলো চুরি করেন তারা। পরে পুলিশের অপরাধ তদন্ত ও তদন্ত বিভাগ অভিযুক্তদের গ্রেপ্তার করে।

তিনি বলেন, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে এবং তাদের পাবলিক প্রসিকিউশনে রেফার করেছে। তবে গ্রেপ্তারকৃত দুই বাংলাদেশির নাম পরিচয় প্রকাশ করা হয়নি। আরো পড়ুন ঃ ঢাকা- রাজধানীর বিমানবন্দর মহাসড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন।নি;হতরা হলেন— কাজল আক্তার (৩৫) এবং মোটরসাইকেল চালক রফিকুল ইসলাম সুমন (৪০)। নিহত সুমন রাইড শেয়ারিং অ্যাপের চালক ও কাজল যাত্রী ছিলেন।

ঢাকা বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) জুয়েল মিয়া বলেন, বিমানবন্দর থানার অধীনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আউট গেটের ওভারব্রিজের নিচে দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই দুই জন নিহত হন। ঘটনাস্থলে গিয়ে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ঘাতক কাভার্ডভ্যানের বিষয়ে এসআই জুয়েল বলেন, জানতে পেরেছি কাভার্ডভ্যানের ধাক্কায় দুর্ঘটনাটি ঘটে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। বিমানবন্দর থানা পুলিশ জানায়, নি;হত সুমনের বাড়ি পিরোজপুর স্বরূপকাঠি উপজেলার জগৎপুর গ্রামে।

তিন মেয়ে ও স্ত্রীকে নিয়ে পুরান ঢাকার তাঁতীবাজারে থাকতেন। তিনি মোটরসাইকেলে রাইড শেয়ার করতেন।
নি;হত কাজল ঢাকার একটি রেস্টুরেন্ট-বারে কাজ করতেন। বাড়ি ফেরার সময় তিনি দুর্ঘটনার শিকার হয়েছেন বলে ধারণা পুলিশের।

Leave a Reply

Your email address will not be published.