সন্তান এবং মায়ের আত্মিক টান কার্যত তুলনাহীন। দু’জনই দু’জনকে ছাড়া যেন কিছুই ভাবতে পারেন না। মায়ের গায়ের গন্ধই যে অন্যরকম। তাই তো মাকে চিনে নেওয়ার জন্য প্রয়োজন নেই ম,খ দেখার। শুধু স্পর্শই মাকে চেনার জন্য যথেষ্ট। ঘোমটায় মুখ ঢাকা চার মহিলার মধ্যে থেকে নিজের মাকে খুঁজে বের করে সেটাই প্রমাণ করল ওই খুদে।

ভাইরাল ওই ভিডিওর শুরুতেই শিশুকে দরজা দিতে ঘরে ঢ,কতে দেখা যায়। ওই ঘরেই বিছানায় বসে রয়েছেন চারজন মহিলা। তাদের পরনে হলুদ রংয়ের শাড়ি। হাতে চুড়ি। মুখ ঢাকা ঘোমটায়। তারা সবাই শিশুকে ডাকছে। এক মহিলা শিশুকে কোলে টেনে তুলে নেওয়ার চেষ্টাও করেন। মা ভেবে প্রথমে কোলে উঠতে চেয়েছিল সে। তবে মুহূর্তের মধ্যে ভুল ভাঙে।

আবার ওই চার মহিলাকে ভাল করে দেখতে শুরু করে। একেবারে শেষে বসে থাকা মহিলার দিকে এগিয়ে যায় সে। এরপর হাত বাড়িয়ে সোজা মায়ের কোলে উঠে পড়ে। মায়ের কোলে বসার পর একগাল হাসি হাসতেও দেখা যায় শিশুকে। ঘোমটা দিয়ে মুখ ঢাকা চার মহিলার মাঝখান থেকে মাকে খুঁজে বের করার ভিডিওটি শেয়ার করে status.fan.tranding। ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিওটি মন ছুঁয়েছে সকলের।

গত ৬ মার্চ পোস্ট করা ভিডিও লাইক, শেয়ার বাড়ছে হু হু করে। মন্তব্য বাক্সে বইছে কমেন্টের ঝড়। খুদের বুদ্ধির তারিফ করেছেন কেউ কেউ। তবে নেটিজেনদের একাংশের মতে, মায়ের গায়ের গন্ধই অন্যরকম। তাই মায়ের মুখ দেখা গেল কিনা, তাতে কিছুই আসে যায় না বলেই দাবি নে টিজেনদের। সূত্র: টাইমস নাউ।

Leave a Reply

Your email address will not be published.